প্রেতাত্মাদের জয় হোক

08/10/2016 01:49

মেয়েটা বিস্তর কুপানি খাইল আর ছেলেটা কুপানি শেষে জিরা পানি! অতঃপর জনতার গনদোলাই শেষে পুলিশে সোপর্দ! মধ্যখানে যাহারা গনদোলাই দেখিয়াছেন পুলিশ বন্দুক হাতে কাপা কাপি করিতেছে! অতঃপর পেছন থেকে কেউ একজন (আম পাবলিক) কিক মারিবার পরে সেই যে দোলাই! আহা!! হাসিনা কি বলিলেন? তিনি বলিলেন তাহারা বদরুলকে গ্রেফতার করিয়াছেন! অতচ তাহার পুলিশ বদরুলের সামনে দাঁড়াইয়া কাপাকাপি করতেছিল! তিনি বলিলেন এটা দলের কোন্দল নয়! তাহারা এসবে প্রশ্রয় বর্জন করিয়া থাকেন! হাসিনার এহেন কথা শুইন্যা পাবলিকের হিসুর উদ্রেক হওয়া অস্বাবাবিক নহে! তিনি তার ক্ষমতায় কত নিরপরাধ মানুষকে খুন করেছেন আর কত ফাঁসির আসামীকে রেখসুর খালাস করিয়াছেন তাহার কোন হাদিস জাতিকে জানান নাই কেন?

এই দিকে ফেইচবুকে আবালেরা দুই দলে বিভক্ত হইয়া ক্যাচাল শুরু করিল একদল হ্যেতেরে ছাত্রলীগ আর আরেকদন ছাত্র লীগ নহে প্রমান করিতে ব্যাস্ত! অতঃপর একদল রনে ভঙ্গ দিয়া ছাত্রদলের সকলে একই রকম নয় বলিয়া লেজ গুটাইয়া পালায়ন করিল! আরেকদল যুদ্ধ বিজয়ের আনন্দে জিরা পানি খুজিয়া বেড়াইতেছে!

অতচ কেহই খুঁজ রাখিল না আসলে মেয়েটা সেই কবে মরিয়া ভুত হইয়া আছে! কয়েকদিন পর আবালেরা যখন একটু শান্ত হইবে ডাইনীর হুকুমে পিশাচেরা মেয়েটাকে মরিয়া গিয়াছে বলিয়া একখান সার্টিফিকেট ধরাইয়া দিবে!

কি সাঙ্গাতিক এক দেশে বাস করিতেছি রে বাবা! এখানে জীবিত নবজাতককে মৃত সার্টিফিকেট দেওয়া হয় আর মৃত মানুষটাকে দিব্বি হাসপাতালের ফিনাইল কক্ষে বন্দি থাকিতে হয়! প্রেতাত্মাদের জয় হোক!